ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

মাদকের বিরুদ্ধে জাতিগত যুদ্ধ করতে হবে: বেনজীর    

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪০, ২০ মে ২০১৮ | আপডেট: ১৮:৩২, ২০ মে ২০১৮

র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ বলেছেন, মাদকের বিরুদ্ধে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে লড়াই করতে হবে। আমাদের জাতিগত যুদ্ধ করতে হবে। সবাই মিলে এ যুদ্ধে শামিল হলে আমরা অবশ্যই জয়ী হবো।

‘চল যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে’ এই শ্লোগানকে সামনে রেখে আজ দুপুর ২টায় রাজধানীর জিপিও মোড়ে লিপলেট বিতরন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।      

বেনজীর আহমেদ বলেন, মাদক আমাদের জন্য একটি বড় ধরনের চ্যালেঞ্জ। এই চ্যালেঞ্জ মোকাবেলায়া আমরা কাজ করছি। সারাদেশে বিতরনের জন্য আমরা ১০ লক্ষ পোস্টার, লিপলেট করেছি। এসব স্কুল, কলেজ, হাট-বাজার, দোকান, অফিস, বাড়ি ঘর সব জায়গায় লাগানো হবে।  

‘চল যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে’ এই শ্লোগানকে উল্লেখ করে তিনি বলেন, এই যুদ্ধে সবাই অংশ নিবে বলে আমরা মনে করি। মাননীয় প্রধানমন্ত্রীর মাদক নিয়ে বক্তব্য স্পষ্ট। তিনি জিরো টলারেন্স ঘোষণা করেছেন। তাই বলবো মাদকের সঙ্গে যারা আছে তাদের মাদক ছাড়তে হবে।

দেশবাসির উদ্দেশ্য তিনি বলেন, আপনারা আমাদের সঙ্গে থাকুন। আমরা এর শিকড় উৎপাটন করবোই। আমরা এদেশ থেকে জঙ্গি নির্মূল করেছি। মাদকও নির্মূল হবে। রাষ্ট্রের সঙ্গে যুদ্ধ করে তারা কিছুই করতে পারবে না। যে কোনো অপশক্তিকে পরাস্ত করা সম্ভব হবে।  

তিনি বলেন, মাদক একদিনের সমস্যা নয় এটা বিশ বছরের সমস্যা। বিশ দিনে এর নির্মূল করা সম্ভব হবে না। আমরা ধীরে ধীরে এটাকে শেষ করবো। জাতিগত ঐক্যর মাধ্যমে আমরা মাদককে নির্মূল করবো। তাই সমাজের সব শ্রেণী পেশার মানুষকে এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি। ছাত্র-শিক্ষক, বুদ্বিজীবী, আইনজীবী সব ধরনের মানুষকে সহযোগিতা করার জন্য বলবো। এই পর্যন্ত আমরা প্রায় দুই হাজার মাদক সংশ্লীষ্ট লোকজনকে শাস্তি দিয়েছি। এই আগ্রাসনে আমরা সবাই মিলে দেশকে মুক্ত করবো।   

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এর উপস্থিতিতে লিপলেট বিতরন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পুলিশের আইজিপি জাবেদ পাটোয়ারীসহ উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এসি  

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি